খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদ পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়
মেনু নির্বাচন করুন
Text size A A A
Color C C C C
সর্ব-শেষ হাল-নাগাদ: ১৯ মার্চ ২০২০

অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা

  কখন যোগাযোগ করবেন কখন যোগাযোগ করবেন  নিষ্পত্তির সময়সীমা   
১। দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা সমাধান দিতে না পারলে অভিযোগ নিষ্পত্তি কর্মকর্তা (অনিক) ৭ কার্যদিবস
২। অভিযোগ নিষ্পত্তি কর্মকর্তা নির্দিষ্ট সময়ে সমাধান দিতে না পারলে আপিল কর্মকর্তা ৭ কার্যদিবস
৩। আপিল কর্মকর্তা নির্দিষ্ট সময়ে সমাধান দিতে না পারলে পাবর্ত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রনালয় ১৫ কার্যদিবস

   আপনার কাছে আমাদের প্রত্যাশাঃ

ক্রমিক নং

প্রতিশ্রুত/কাঙ্ক্ষিত সেবা প্রাপ্তির লক্ষ্যে করণীয়

১)

নির্ধারিত ফরমে সম্পূর্ণভাবে পূরণকৃত আবেদন জমা প্রদান

২)

সঠিক মাধ্যমে প্রেরণ

৩)

সাক্ষাতের জন্য নির্ধারিত সময়ের পূর্বেই উপস্থিত থাকা

৪)

মোবাইল নম্বর, ডাক ঠিকানা ও ই-মেইল ঠিকানা প্রদান


Share with :

Facebook Facebook