খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদ পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়
মেনু নির্বাচন করুন
Text size A A A
Color C C C C
সর্ব-শেষ হাল-নাগাদ: ১৯ নভেম্বর ২০১৮

অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা

  কখন যোগাযোগ করবেন কখন যোগাযোগ করবেন  নিষ্পত্তির সময়সীমা   
১। দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা সমাধান দিতে না পারলে অভিযোগ নিষ্পত্তি কর্মকর্তা (অনিক) ৭ কার্যদিবস
২। অভিযোগ নিষ্পত্তি কর্মকর্তা নির্দিষ্ট সময়ে সমাধান দিতে না পারলে আপিল কর্মকর্তা ৭ কার্যদিবস
৩। আপিল কর্মকর্তা নির্দিষ্ট সময়ে সমাধান দিতে না পারলে পাবর্ত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রনালয় ১৫ কার্যদিবস

   আপনার কাছে আমাদের প্রত্যাশাঃ

ক্রমিক নং

প্রতিশ্রুত/কাঙ্ক্ষিত সেবা প্রাপ্তির লক্ষ্যে করণীয়

১)

নির্ধারিত ফরমে সম্পূর্ণভাবে পূরণকৃত আবেদন জমা প্রদান

২)

সঠিক মাধ্যমে প্রেরণ

৩)

সাক্ষাতের জন্য নির্ধারিত সময়ের পূর্বেই উপস্থিত থাকা

৪)

মোবাইল নম্বর, সঠিক ডাক ঠিকানা ও ই-মেইল ঠিকানা প্রদান


Share with :

Facebook Facebook